সকল মেনু

যৌনকর্মীদের পাশে ঋতুপর্ণা

হটনিউজ ডেস্ক:

ঋতুপর্ণা সেনগুপ্ত। টালিউডের তুমুল জনপ্রিয় নাম।করোনার এই সময়ে দেশে না থাকলেও রাজ্যের মানুষের জন্য একের পর এক সাহায্যের কাজে হাত বাড়িয়েছেন।

ঋতুপর্ণা বর্তমানে পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রয়েছেন। সম্প্রতি নৃত্যশিল্পী অভিরূপ সেনগুপ্তের এনজিও প্রয়াসের সঙ্গে হাত মিলিয়ে কালীঘাটের রেড লাইট এরিয়ার যৌনকর্মীদের সাহায্য করলেন এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, সেখানকার ২০০ জন মহিলার হাতে স্যানেটারি ন্যাপকিন, চাল-ডাল-তেল-সহ মুদি মশলা এবং অন্যান্য প্রয়োজনীয় দ্রব্য তুলে দেয়া হল। এলাকার বাচ্চাদের পাউরুটি, দুধ ও বিস্কুট দেয়া হয়েছে। বালিগঞ্জ শিক্ষা সদলের প্রিন্সিপাল সুনীতা সেন, ডিজাইনার পাপড়ি জৈন, সমাজকর্মী মহুয়া রায়, পিয়ালী দত্ত, সিমন্তী দাস, মধুমিতা ঘোষ, অর্ণব দত্তরাও হাত মিলিয়েছেন এই শুভকাজে।

এ ব্যাপারে ঋতুপর্ণা জানান, ‘এই মানুষগুলোর সঙ্গে আমার আলাপ হয়েছিল যখন একটি ছবিতে আমি যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছিলাম। আমি তাদের পরিশ্রম, তাদের কষ্টের কথা জানি। আর এই খারাপ সময়ে ওদের পাশে থাকতে পেরে আমি সত্যিই খুব খুশি। জানি না কতটুকু করতে পরালাম।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top