সকল মেনু

দক্ষিণ কোরিয়ায় বাসের ওপর ধসে পড়ল ভবন, নিহত ৯

হটনিউজ ডেস্ক:

দক্ষিণ কোরিয়ায় একটি বাসের ওপর ভবন ধসে পড়েছে। এ ঘটনায় ৯ জন নিহত হয়েছে। এতে আরো আটজন গুরুতর আহত হয়েছে। বুধবার দেশটির দক্ষিণাঞ্চলীয় শহর গুয়াংজুতে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ফায়ার স্টেশনের কর্মকর্তাদের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে আলজাজিরা।

আলজাজিরার প্রতিবেদনে বলা হয়, বুধবার পাঁচতলা একটি ভবন ভাঙার কাজ চলছিল। কাজ চলমান থাকা অবস্থায়ই আকস্মিকভাবে এর একটি অংশ ব্যস্ত সড়কে একটি যাত্রীবাহী বাসের ওপর ধসে পড়ে। বাসটিতে ১৭ জন যাত্রী ছিল। ফায়ার সার্ভিস কর্মকর্তা কিম সেওক সান জানান, যাত্রী নেওয়ার জন্য নির্ধারিত স্টপেজে দাঁড়িয়েছিল বাসটি। এমন সময় ভবনটি ধসে পড়ে। এ সময় বাসে ১৭ জন যাত্রী ছিল।

ভবনটির পাশে ইয়াং ইক-জে নামের এক ব্যক্তি দোকান চালাচ্ছিলেন। তিনি জানান, এ ঘটনার শব্দ শুনে তিনি বাইরে দৌড়ে গিয়ে কিছুই দেখতে পেলেন না। তিনি বলেন, আমি রাস্তাটি পরিষ্কার দেখতে পাচ্ছিলাম না। মনে হচ্ছিল, এটি ঘন কুয়াশায় ঢাকা ছিল। পরে সিসিটিভি চেক করে দেখি ভবনটি বাসের ওপর ধসে পড়েছে।

সূত্র : আলজাজিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top