সকল মেনু

নির্ধারিত সময়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে- নাসিম

MDসিরাজগঞ্জ প্রতিনিধিঃ  আওয়ামীলীগের প্রেসিডিয়ামের সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, কোন দল আসুক আর না আসুক নির্ধারিত সময়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী অক্টোবর থেকে জানুয়ারীর মধ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সম্পন্নভাবে করবে স্বাধীন নির্বাচন কমিশন। ওই সময়ের জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বে ছোট আকারে মন্ত্রি পরিষদ থাকবে। কিন্তু তারা গুরুত্বপূর্ন সিদ্বান্ত নিতে পারবে না। দৈনন্দিন কাজ করবে। বিরোধীদল আন্দোলনের ট্রেন ধরতে ব্যর্থ হয়েছে,এখন নির্বাচনের ট্রেন ধরতে ব্যর্থ হবেন না। এখন আর আন্দোলনের সময় নেই। বাঙ্গালী জাতি এখন নির্বাচনের জন্য উন্মুখ হয়ে আছে। নির্বাচনের কোন বিকল্প নেই। জীবন দিয়ে হলেও সংবিধান অনুযায়ী নিদিষ্ট সময়ের মধ্যে আগামী সংসদ নির্বাচন হবে। ১২ সেপ্টেম্বর সংসদ অধিবেশন বসবে। আমরা আশা করছি ওই অধিবেশনে যোগ দিয়ে বিরোধীদল অন্তবর্তীকালীন সরকারের জন্য সুনিদিষ্ট প্রস্তাব দেবেন।

 

বুধবার দুপুরে সিরাজগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা পরবর্তী সাংবাদিকের ব্রিফিংকালে মোহাম্মদ নাসিম আশা প্রকাশ করে বলেন, আগামীতে অন্তবর্তীকালীন সরকারের অধীনেই বিরোধীদল নির্বাচনে অংশ নেবে। জনগন যাকে ভোট দেবে তারাই সরকার গঠন করবে। এসময় জেলা আওয়ামীলীগের বিভিন্ন স্থরের নেতৃবৃন্ধ ও সম্ভাব্য এমপি প্রার্থীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top