সকল মেনু

নিখোঁজের ৬ দিন পর কলেজ ছাত্রের লাশ উদ্ধার, আটক ২

হটনিউজ ডেস্ক:

নিখোঁজের ৬ দিন পর অবশেষে টয়লেটের গর্ত থেকে কলেজ ছাত্র শাহিনুর আলম ইকবাল (১৯)- এর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (৫ জুন) বেলা ২টার দিকে তারাকান্দা উপজেলার কামারিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামের মোতালেবের টয়লেটের গর্ত থেকে তারাকান্দা থানা পুলিশ ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে। এসময় র‌্যাব ও ফরেনসিক ডিএনএ ল্যাব ক্রাইমের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যে ইকবালের পাশের বাড়ির বাসিন্দা মোহাম্মদ আলী ও তার ছেলে রানাকে আটক করেছে পুলিশ। তারাকান্দা থানার ওসি আবুল খায়ের সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, ময়না তদন্তের জন্যে ইকবালের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, শাহিনুর আলম ইকবাল ইকবাল পলাশকান্দা গ্রামের মুদি দোকানদার আব্দুর রউফের ছেলে ও ময়মনসিংহ রোমডো পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র ছিল। গত সোমবার রাত ১০টার দিকে চা পানের কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়েছিল সে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top