সকল মেনু

কনে সাজাতে দেরি হওয়ায় বর-কনেপক্ষের সংঘর্ষ, আহত ১২

হটনিউজ ডেস্ক:

পটুয়াখালীতে এক বিয়েবাড়িতে বর ও কনে পক্ষের মধ্যে তুলকালাম ঘটনা ঘটেছে। শ্বশুরবাড়ি থেকে কনেকে সাজাতে দেরি করায় লাঠিসোটা নিয়ে বর ও কনে পক্ষের মধ্যে ঘটে যাওয়া এ সংঘর্ষের আহত হয়েছেন অন্তত ১২ জন। শুক্রবার (৪ জুন) বিকেলে রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মধুখালী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দুই সপ্তাহ আগে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মধুখালী গ্রামের আব্দুর রহমান ফকিরের ছেলে সাহেবের সাথে পার্শ্বর্বর্তী মৌডুবী ইউনিয়নের মাঝের গ্রামের মোরশেদ হাওলাদারের মেয়ের বিয়ে হয়। গত বুধবার বরপক্ষ এসে কনেকে শ্বশুরবাড়িতে নিয়ে যায় । দুইদিন পর শুক্রবার কনেপক্ষের লোকজন বরের বাড়িতে কনেকে আনতে যায়।

বিকেলে খাবার শেষে কনেকে সাজাতে দেরি করা নিয়ে দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে লোকজন লাঠিসাটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের ১২ জন আহত হয়। পরে নিজেদের মধ্যে মিমাংসার পর বর ও কনেকে নিয়ে বাড়ি ফেরে কনেযাত্রীরা।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, কোনও পক্ষই থানায় অভিযোগ করেনি। আমরা পরবর্তীতে খোঁজ নিয়ে জেনেছি স্বামী-স্ত্রীকে নিয়ে গেছেন কন্যাপক্ষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top