সকল মেনু

ঝড়ে আম কুড়াতে গিয়ে ট্রেনের নিচে দুই নারী!

হটনিউজ ডেস্ক:

ঝড়ের সময় আম কুড়াতে গিয়ে ট্রেনে কাটা পড়ে দুই নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (০৫ জুন) সকালে গাজীপুরের সালনা টেকিবাড়ি এলাকায় ঢাকা-রাজশাহী রেলরুটে ট্রেনের নিচে কাটা তাদের মৃত্যু হয়। একই রুটে অন্য একটি দুর্ঘটনায় আহত হয়েছেন আরও এক নারী।

রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতরা হলেন, জামালপুরের বাসিন্দা মোতালেবের স্ত্রী মোরশেদা এবং একই জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বেলতলি গ্রামের হেলালের স্ত্রী সাজেদা আক্তার। নিহতরা সম্পর্কে ফুফু-ভাতিজি।

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে ঝড়বৃষ্টির সময় সালনা টেকিবাড়ি এলাকায় আম কুড়াতে যান মোরশেদা ও সাজেদা আক্তার। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা নীলসাগর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই ওই দুই নারী নিহত হন। খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। পাঁচ দিন আগেই মুর্শেদার সঙ্গে অটোরিকশা চালক মোতালেবের বিয়ে হয়েছিল বলে জানা গেছে।

একই দিন সকালে একই রুটে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন এক নারী। তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top