সকল মেনু

ঝগড়া করতে করতে ২৫ ফুট উঁচু ব্যালকনি থেকে পড়ে গেলেন দম্পতি

হটনিউজ ডেস্ক:

স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া মাঝে মধ্যেই ভয়ানক রূপ ধারণ করে। কিন্তু পরিস্থিতি কখনও কখনও এমন হয় যে, আশপাশের মানুষের চেয়ে থাকা ছাড়া আর কিছুই করার থাকে না। তেমনই এক ঘটনা ঘটেছে রাশিয়ায়। খবর টাইমস নাউ নিউজের।

ক্যামেরার এক ফুটেজে দেখা গেছে, এক দম্পতি দ্বিতীয় তলার ব্যালকনিতে ঝগড়া করছে। ঝগড়া করতে করতে তারা রেলিং ভেঙে ২৫ ফুট নিচে ফুটপাতে গিয়ে পড়েন।

ছোট ওই ক্লিপটি ধারণ করেছেন একজন পথচারী। সেখানে দেখা যায়, ওলগা ভলকোভা এবং ইভজেনি কারলাগিন সেন্ট পিটার্সবার্গে নিজেদের বাড়ির দ্বিতীয় তলায় ঝগড়া করছেন। হঠাৎ করে এই দম্পতি ব্যালকনির রেলিং ভেঙে নিচে পড়ে যান।

খবরে বলা হয়েছে, এরপর গুরুতর আহতাবস্থায় ওই দম্পতিকে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সৌভাগ্যক্রমে তাদের আঘাত প্রাণঘাতী ছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, এই দম্পতির একটি ছেলে রয়েছে। সকাল ১০টার দিকে তারা ব্যালকনিতে ঝগড়া করছিল।

এ ঘটনার পর তদন্ত শুরু করেছে সেন্ট পিটার্সবার্গ রাজ্য কৌঁসুলির অফিস। ওই ব্যালকনিটিতে কোনও ত্রুটি ছিল কিনা সেটিও খতিয়ে দেখছে তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top