জাতীয় রংপুর রাজনীতি সারাদেশ

তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি মানি না: এরশাদ

ershad20130903212906জেলা প্রতিবেদক, রংপুর, ৪ সেপ্টেম্বর:  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবার বলেছেন, প্রতিটি তত্ত্বাবধায়ক সরকার জাতীয় পার্টি এবং ব্যক্তিগতভাবে তাঁর প্রতি অবিচার করেছে।

তাই তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি তিনি মানেন না। তবে বর্তমান নির্বাচন কমিশনের অধীনে জাতীয় পার্টি কোন নির্বাচনে অংশ নেবে না বলেও জানান সাবেক এই রাষ্ট্রপতি।
তিনি সরাসরি বলেন, তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি আমি মানি না। মঙ্গলবার রাতে রংপুরে তাঁর বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।
এর আগে এরশাদ ঢাকা থেকে বিমানযোগে প্রথমে সৈয়দপুর এবং পরে গাড়ি বহর নিয়ে রংপুরে আসেন। বাসভবনে পৌঁছালে দলের বিপুলসংখ্যক নেতাকর্মী তাকে স্বাগত জানান।
এরশাদের সঙ্গে দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, ছোট ভাই বাণিজ্যমন্ত্রী জিএম কাদের, জিয়াউদ্দিন আহাম্মেদ বাবলু সহ কেন্দ্রীয় নেতারাও রয়েছেন।
বুধবার সকালে রংপুর জেলা জাপার সম্মেলনে এরশাদ প্রধান অতিথি হিসেবে থাকবেন বলে জানা গেছে। তিনি বলেন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন, মন্ত্রীরা থাকবেন, এমপিরা থাকবেন তাহলে লেবেল প্লেয়িং ফিল্ড হবে না।
এ ব্যাবস্থায় বিএনপিসহ অন্য বিরোধী দল নির্বাচনে অংশ নেবে না। তিনি আরও বলেন, সব দলের এমপিদের নিয়েও যদি অন্তর্বর্তীকালীন সরকার হয় আর সেখানে শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকেন, তাতেও খালেদা জিয়া নির্বাচনে অংশ নেবে না।
আগামি নির্বাচনে রংপুর বিভাগের ৩৩টি আসনের মধ্যে ৩০টি আসনেই তার দলের প্রার্থীরা জয়ী হবেন আশা করেন সাবেক এই প্রেসিডেন্ট। এই লক্ষে দলীয় নেতাকর্মীদের কাজ করতে বলেন তিনি।