সকল মেনু

ফুটপাতে বসা নিয়ে দুই হকারের মারামারি, প্রাণ গেল একজনের

হটনিউজ ডেস্ক:

রাজধানীর শাহবাগ বাবুপুরা পুলিশ ফাঁড়ির পাশে বঙ্গবাজারের কাছে ফুটপাতে বসা নিয়ে দ্বন্দ্বে খুন হলেন এক যুবক। শুক্রবার (২৮ মে) বেলা সাড়ে ১১ টায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, তরমুজ ব্যবসায়ী মো. সেলিমের (৫০) সাথে আখের রস ব্যবসায়ী সুলতানের (৩৫) মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এতে সেলিম সুলতানকে কিল-ঘুষি মারে। এক পর্যায় আখের রস ব্যবসায়ী সুলতান (৩৫) তার মেশিনের লোহার হেন্ডেল দিয়ে তরমুজ ব্যাবসায়ীর মাথায় সজোরে আঘাত করেন। এত গুরুতর আহত হন সেলিম। এ অবস্থায় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বেলা সোয়া বারোটায় তাকে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার অধীনস্থ বাবুপুরা পুলিশ ফাঁড়ির এএসআই মো. জয়নাল বলেন, এ ঘটনায় সুলতানকে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মৃত সেলিম নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আখতার হোসেনের ছেলে।

তিনি বঙ্গমার্কেট সংলগ্ন রেল কলোনি বস্তিতে পরিবারের সাথে থাকতেন। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন তিনি। ঘাতক সুলতানও একই এলাকায় থাকেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top