সকল মেনু

ট্রাফিক পুলিশ নিহত

jafor policeভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি: ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা হাসপাতাল মোড়ে গত সোমবার রাত ৮টায় বাসের চাকায় পৃষ্ট হয়ে ট্রাফিক পুলিশ নিহত হয়েছে। পুলিশ হাসপাতাল থেকে রাতেই লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে।

পুলিশ জানায়, ট্রাফিক কনস্টবল আবু জাফর (৫৫) প্রশিক্ষার ডাক বাংলায় বসবাস করতেন। তিনি বাংলো থেকে বের হয়ে রাস্তা পার হবার সময় দ্রুতগামী বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। টেকেরহাট থেকে ফরিদপুর গামী আজমেরী বাস (ফদিরপুর জ-১১-০০১৩) বেপোরোয়া ভাবে চালক বাসটি চালানোর জন্যই দুর্ঘটনাটি ঘটে বলে পুলিশ জানায়। বাসটি ট্রাফিক কনস্টবল আবু জাফরকে পৃষ্ট করে পালিয়ে যায়। স্থানীয় জনতা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। নিহত কনস্টবলের গ্রামের বাড়ী গোপালগজ্ঞ জেলার কাশিয়ানি থানার সাধুহাটি গ্রামে। নিহত আবু জাফর একজন বিশিষ্ট মুক্তিযোদ্ধা তার প্রথম নামাযে জানাযা   মঙ্গলবার সকালে ফদিরপুর পুলিশ লাইনে অনুষ্টিত হয়। তার গ্রামের বাড়ী সাধুহাটিতে রাষ্ট্রীয় মর্যাদায় দ্বিতীয় নামাযের জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top