সকল মেনু

স্ত্রীকে হত্যা করে পাশের রুমে আত্মগোপন করেন স্বামী!

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় স্ত্রী তানজিদা আক্তার পপিকে (২৫) হাত বেঁধে জবাই করে হত্যা করেছে তার স্বামী। এ ঘটনায় ঘাতক স্বামী হীরা চৌধুরীকে (৩০) আটক করেছে পুলিশ। এ সময় পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করে।

আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ফতুল্লা মডেল থানার পূর্ব লামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত হীরা চৌধুরী ফতুল্লা থানার পূর্ব লামাপাড়ার ওমর চৌধুরী তুহিনের ছেলে।

ফতুল্লা মডেল থানা পুলিশ জানায়, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে হীরা চৌধুরী তার স্ত্রীকে ছুরি দিয়ে জবাই করে হত্যা করে পাশের রুমে গিয়ে আত্মগোপন করে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতককে আটক করে ও মৃতদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। ঘাতক স্বামী মাদকাসক্ত বলে জানা যায়।

নিহত গৃহধূর মা জানায়, ১৩ বছর আগে পারিবারিক সম্মতিক্রমে বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির লোকজন নানা অজুহাতে বিভিন্ন সময় টাকা দাবি করে আসছিল। মেয়ের সুখের কথা চিন্তা করে সব সময় চাহিদা পুরণের চেষ্টা করতাম। জমি বিক্রি করেও মেয়ের সুখের জন্য চাহিদা পুরণ করেছেন বলে জানান তিনি। সর্বশেষ হত্যাকাণ্ডের আগের দিন অর্থাৎ মঙ্গলবার দুপুরেও তার মেয়ের শ্বশুরবাড়িতে গিয়ে ৫০ হাজার টাকা দিয়ে এসেছেন বলে দাবি তার।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক জাকির মাসুদ জানায়, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধূর হাত বাঁধা রক্তাক্ত দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পরে পাশের রুমে আত্মগোপন করে থাকা ঘাতক স্বামীকে আটকসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করি। নিহত গৃহবধূ তানজিদা আক্তার পপিকে হাত বেধে গলায় ও ঘাড়ের পিছনে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলেও তিনি জানান।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের নারায়ণগঞ্জ (ভিক্টোরিয়া) জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকারীকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top