সকল মেনু

পানিতে ডুবে এক শিশু নিহত

Rangpur রংপুর অফিস:  রংপুরের পালিচড়া থেকে কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে ট্রেনের ধাক্কায় বৃদ্ধ এবং পানিতে ডুবে এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার পৃথক এসব ঘটনা ঘটে।

কোতয়ালি থানার ওসি শাহাবুদ্দিন খলিফা জানান, সদরের পালিচড়া এলাকায় একটি ধান ক্ষেতে লালটু মিয়া(১৬) নামে এক কিশোরের লাশ দেখতে পেয়ে লোকজন পুলিশের খবর দেয় । পরে পুলিশ গিয়ে গলাকাটা লাশটি উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে। লালটু মিয়ার বাড়ি পার্শ্ববর্তী রাজেন্দ্রপুর শালবন কলাপাড়া গ্রামে । তার বাবার নাম আবদুল মজিদ বলে পুলিশ জানায়। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে, নগরীর মাহিগঞ্জ সাতমাথা শনিবাড়ী এলাকায় লালমনিরহাট থেকে রংপুরগামি মালবাহি ট্রেনের ধাক্কায় আবদুর রহিম (৫৫)নামে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। রেল লাইনের পাশ দিয়ে হেটে যাওয়ার ট্রেনটি তাকে ধাক্কা দেয় এতে ঘটনাস্থলেই তদার মৃত্যু হয়। নিহত রহিমের বাড়ি নগরীর পাটবাড়ী এলাকার। তার বাবার নাম মৃত জব্বার মিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top