সকল মেনু

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা পেছাল

হটনিউজ ডেস্ক:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা পেছানো হয়েছে। নতুন নির্ধারিত সময় অনুযায়ী আগামী ১৬ থেকে ১৮ আগস্ট ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে ভারপ্রাপ্ত ভিসি অধ্যাপক আনন্দ কুমার সাহার সভাপতিত্বে ভর্তি উপকমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভা শেষে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, আগামী ১৬ আগস্ট ‘সি’ ইউনিট, ১৭ আগস্ট ‘এ’ ইউনিট এবং ১৮ আগস্ট ‘বি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিদিন তিনটি শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রথম শিফট সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা, দ্বিতীয় শিফট দুপুর ১২ থেকে ১টা এবং বিকেল ৩ থেকে ৪টা পর্যন্ত তৃতীয় শিফট। এছাড়া ভর্তিসংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ru.ac.bd) পাওয়া যাবে।

পরীক্ষা পেছানোর বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারের পরিচালক অধ্যাপক বাবুল ইসলাম বলেন, করোনার সংক্রমণ ও দেশের সামগ্রিক পরিস্থিতি বিবেচনা করে ভর্তি পরীক্ষা তারিখ পেছানো হয়েছে।

উল্লেখ্য, আগামী ১৪ থেকে ১৬ জুন এ বছর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top