সকল মেনু

ফেনীতে বাক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

হটনিউজ ডেস্ক:

ফেনীর ফুলগাজীতে বাক প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ভুক্তভোগীর চাচা বাদী হয়ে অজ্ঞাত আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বর্তমানে শিশুটি ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এর আগে মঙ্গলবার রাতে উপজেলা সদর ইউনিয়নের উত্তর দৌলতপুর গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটে।

পুলিশ ও নির্যাতিত পরিবার জানায়, প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে পূর্বে থেকে ওৎপেতে থাকা এক দুর্বৃত্ত শিশুটিকে পার্শ্ববর্তী নির্জন স্থানে নিয়ে যায়। এ সময় মুখ ও হাত বেঁধে তাকে ধর্ষণ করে। পরে শিশুটি কান্নারত অবস্থায় ঘরে ফিরলে পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পারে।

একপর্যায় ভুক্তভোগী শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। ফুলগাজী থানার অফিসার ইনচার্জ এ এন এম নুরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষককে ধরতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। ইতিমধ্যে ভুক্তভোগীর মেডিকেল পরীক্ষা নেয়া হয়েছে। ২২ ধারায় জবানবন্ধী রেকড করে আদালতে পাঠানো হয়েছে
ফেনী জেনারেল হাসপাতালের আরএমও জানান, ধর্ষনের আলামত নিয়ে হাসপাতালে একটি শিশু ভর্তি হয়েছে। তাকে সুচিকিৎসা দেয়া হয়েছে। প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top