সকল মেনু

ব্যস্ত সড়ক এখন ফাঁকা!

হটনিউজ ডেস্ক:

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে স্বাভাবিক গতিতেই চলছে যানবাহন। কোথাও ধীরগতি বা যানজট নেই। সড়কে অন্যান্য দিনের তুলনায় গাড়ি একেবারেই কম চলাচল করছে। গাড়িগুলোতেও যাত্রী নেই তেমনটা।

আজ বৃহস্পতিবার (১৩ মে) সকালে মহাসড়কের মির্জাপুর, গোড়াই, টাঙ্গাইল বাইপাস, রাবনা বাইপাস, এলেঙ্গা ও বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়সহ বিভিন্ন পয়েন্ট ঘুরে এমনই চিত্র দেখা গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, পণ্যপরিবহনে নিয়োজিত ট্রাক, মাইক্রোবাস, পিকআপ ভ্যান ও মোটরসাইলসহ বিভিন্ন ব্যক্তিগত গাড়ির পাশাপাশি গণপরিবহনও চলছে মহাসড়কে। তবে দূরপাল্লার বাসগুলো রয়েছে অনেকটা ফাঁকা। আজ ঘরমুখো মানুষগুলো অনেকটা স্বস্তিতেই বাড়ি ফিরছেন।

এদিকে ঈদযাত্রায় গতকাল বুধবারও সড়কে ছিল যানবাহনের অতিরিক্ত চাপ। কোথাও ছিল ধীরগতি আবার কোথাও ছিল থেমে থেমে যানজট। ফলে এ সড়কে গতকাল চরম দুর্ভোগে ঘরমুখো মানুষ বাড়ি ফিরেছেন।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, ‘মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। কোথাও যানবাহন আটকে নেই। তবে গত দুইদিন এ সড়কে অতিরিক্ত গাড়ির চাপ ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top