সকল মেনু

গাঁজা ব্যবসায়ীর ৬ মাসের কারাদন্ড; ২২ কেজি গাঁজা উদ্ধার

kara1গোপালগঞ্জ প্রতিনিধিঃ  গোপালগঞ্জের মুকসুদপুরে মোঃ মতিন ঠাকুর (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গত সোমবার রাতে ভ্রাম্যমান আদালতের বিচারক মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মুঃ খায়রুজ্জামান স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে এ সাজা দেন।

মাদারীপুর র‌্যাব-৮ এর এএসপি মোঃ দেলোয়ার হোসেন জানিয়েছেন, সোমবার সন্ধ্যায় জেলার মুকসুদপুর উপজেলায় র‌্যাব মাদক বিরোধী অভিযান চালায়। অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে একই উপজেলার কমলাপুর গ্রামের মোঃ মতিন ঠাকুরের বসত বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় মামুন ঠাকুরকে আটক করা হয় এবং তার বাড়ি থেকে ৮টি তাজা গাঁজা গাছসহ ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিজ হেফাজতে গাঁজা গাছ সংরক্ষণ এবং গাঁজা বিক্রির দায়ে মোঃ মতিন ঠাকুরকে ৬ মাসের কারাদন্ড দেয়া হয়। রাতেই তাকে গোপালগঞ্জ জেল হাজতে পাঠানো হয়। সে কাশিয়ানী উপজেলার কমলাপুর গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে। উদ্ধারকৃত গাঁজা গাছ ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে পুঁড়িয়ে ধ্বংস করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top