সকল মেনু

বুধবার প্রধানমন্ত্রীর সঙ্গে তৃণমূলের মতবিনিময়

Hasina-sm20130903033546স্টাফ করেসপন্ডেন্ট,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা:  দশম জাতীয় সংসদ নির্বাচন ও নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী মনোনয়ন বিষয়ে বুধবার থেকে দলের সভাপতি শেখ হাসিনা তৃণমূল পর্যায়ের নেতাদের সঙ্গে মতবনিমিয় করবেন।

বুধবার গণভবনে বিকেল ৩টা থেকে প্রথম পর্যায়ের মতবিনিময় অনুষ্ঠিত হবে। মতবিনিময় সভার এ কর্মসূচিতে অংশ নেবেন জেলা, উপজেলা, থানা, মহানগর ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

মঙ্গলবার আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়।

প্রথম পর্যায়ে দিনাজপুর, জামালপুর, রাজবাড়ী, মানিকগঞ্জ, লালমনিরহাট, গাজীপুর, ভোলা জেলা ও জেলাধীন থানা, উপজেলা, প্রথম শ্রেণীর পৌর আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকরা মতবিনিময় সভায় অংশ নেবেন।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ মতবিনিময় সভা সংশি¬ষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন।

পরবর্তী বৈঠকগুলো ৮, ৯, ১১ সেপ্টেম্বরসহ পরবর্তীতে পর্যায়ক্রমে অনুষ্ঠিত হবে বলে আওয়ামী লীগ সূত্রে জানা গেছে। নির্ধারিত দিনগুলোতে বেশ কয়েকটি করে জেলা অংশ নেবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top