সকল মেনু

মোবাইল ফোনে কথা বলেই ছাত্রীর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

খুলনার ফুলতলার ডাউকোনা গ্রামে মোবাইল ফোনে কথা বলে গলায় ওড়না পেঁচিয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন।

রোববার (০২ মে) দুপুর ২টায় এ ঘটনা ঘটে। নিহত খাদিজা খাতুন (১৯) ওই গ্রামের রেজাউল ইসলাম সরদারের মেয়ে। তিনি জামিরা বাজার আসমোতিয়া স্কুল অ্যান্ড কলেজের বিএম শাখা থেকে এ বছর এইচএসসি পাস করেন।

পরিবার সূত্র থেকে জানা গেছে, রোববার (২ মে) দুপুর ২টার দিকে খাদিজার বাবা রেজাউল বাজারে এবং মা মর্জিনা বেগম আত্মীয়ের বাড়িতে ছিলেন। খাদিজার ভাই একই শিক্ষাপ্রতিষ্ঠানের অষ্টম শ্রেণির ছাত্র টিটো বাড়ির আঙিনায় খেলছিল।

নিহত খাদিজার ভাই টিটো জানায়, ঘরের ভেতরে আপু মোবাইল ফোনে কারো সঙ্গে কথা বলছিল। কিছুক্ষণ পর ঘরে গিয়ে আড়ার সঙ্গে গলায় ওড়নায় ফাঁস লাগিয়ে তাকে ঝুলতে দেখি। তার ব্যবহৃত মোবাইল ফোনটা খাটের ওপর তার পায়ের নিচেই পড়েছিল। পরে সংবাদ পেয়ে ফুলতলা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ বিষয়ে ফুলতলা থানার উপপরিদর্শক (এসআই) মধুসূদন পান্ডে বলেন, নিহতের ছোট ভাই টিটো খাদিজাকে মোবাইলে কথা বলতে দেখে গোসলের জন্য যায়। এসে দেখে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে রয়েছেন তার বোন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top