সকল মেনু

দাহ করার পরে ছেলে জানতে পারলেন বাবা জীবিত!

হটনিউজ ডেস্ক:

ভারতের পশ্চিমবঙ্গে দাহ করার তিন দিন পরে ছেলে জানতে পেরেছেন তার বাবা জীবিত। ঘটনাটি পূর্ব মেদিনীপুরের পটাশপুরে ঘটেছে।

জানা যায়, পূর্ব মেদিনীপুরের পটাশপুরের পঁচেটগড়ের দক্ষিণ পাড়ার বাসিন্দা মনোজ মাইতি (৫২) নামে এক ব্যক্তি হায়দরাবাদে কাজ করতেন। হঠাৎ তার জ্বর আসলে তিনি বাড়িতে ফেরেন। এরপর তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। তারপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

গত ২৯ এপ্রিল হাসপাতাল কর্তৃপক্ষ মনোজ বাবুর ছেলে বুলেট মাইতিকে ফোন করে জানায় তার বাবা মারা গেছেন। দিঘার কোভিড চুল্লিতে সৎকার হবে। তারা উপস্থিত থাকতে পারেন। বুলেট কজন স্বজনকে নিয়ে দিঘায় যান। চুল্লিতে বাবার মরদেহ দাহ করে পটাশপুরে ফিরে আসেন।
এ ঘটনার তিন দিন পরে হাসপাতাল থেকে শনিবার দুপুরে ফোন আসে যে বাবা সুস্থ, বাড়ি নিয়ে যান। হতবাক বুলেট হাসপাতালে ছুটে যায় এবং দেখে যে বাবা বহাল তবিয়তে বসে আছেন। আনন্দের রোল পড়ে যায় মাইতি পরিবারে। বাবাকে নিয়ে বাড়ি ফেরে বুলেট।

শুধু তাকে কুড়ে কুড়ে খাচ্ছে একটি প্রশ্নই, বাবা বলে কার সেদিন দাহ করল সে? কোন সে হতভাগা? প্রশ্নের উত্তর পায়নি বুলেট। কারণ এতবড় অপরাধের পরও চণ্ডীতলা হাসপাতালের মুখে কুলুপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top