সকল মেনু

কাদের মির্জাকে বহিষ্কারে ৭ দিনের আল্টিমেটাম

হটনিউজ ডেস্ক:

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে দল থেকে বহিষ্কারের জন্য ৭ দিনের আল্টিমেটাম বেধে দিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত ১০ টায় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জু তার ফেসবুক পেজ থেকে লাইভে এই এ আল্টিমেটাম ঘোষণা করেন।

উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মঞ্জু বলেন, কাদের মির্জা সত্য বচনের নামে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ সারাদেশের আওয়ামী লীগের রাজনীতিকে ধ্বংস করছে। তার বিরুদ্ধে যাদের কাছে বিচার দিয়েছি তারা সবাই ব্যর্থ হয়েছে। আমরা আগামী শুক্রবার পর্যন্ত সময় দিলাম। এর মধ্যে যদি কাদের মির্জাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার না করা হয় তাহলে আমরা ঢাকায় সংবাদ সম্মেলন করবো এবং প্রধানমন্ত্রীর বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করবো।

তিনি বলেন, কোম্পানীগঞ্জে বর্তমানে শ্বাসরুদ্ধকর অবস্থা বিরাজ করছে। মাননীয় প্রধানমন্ত্রী আপনি মুক্তিযোদ্ধাদের সম্মান বাড়িয়েছেন। কিন্তু এই কাদের মির্জা কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের উপর হামলা চালিয়েছে। এভাবে যদি একজন মুক্তিযোদ্ধাকে অপমান করা হয় তারপর আমাদের আর কিছুই বলার থাকে না। এমন কেউ নেই যাকে সে অপমান করেনি। এর অবসান হওয়া উচিত।

তিনি আরো বলেন, কোম্পানীগঞ্জের মানুষ তার (কাদের মির্জা) তথাকথিত সত্য বচনের নামে অপরাজনীতির কাছে জিম্মি। তাই আগামী ৭ দিনের মধ্যে যদি তাকে বহিষ্কার করা না হয় তাহলে গণরোষের কারণে কোনো ঘটনা ঘটলে তার দায় প্রশাসন ও আওয়ামী লীগকে নিতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top