সকল মেনু

১০ টাকায় রোজার বাজার পেল শতাধিক পরিবার

হটনিউজ ডেস্ক:

করোনার বাড়বাড়ন্তে চলমান লকডাউনে বিপাকে পড়া পরিবারের পাশে দাঁড়ালো স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রচেষ্টা শান্তি সংঘ’। সংগঠনটির উদ্যোগে বিপাকে পড়া শতাধিক পরিবার মাত্র ১০ টাকায় রোজার বাজার পেয়েছে।

চলমান সঙ্কটকালে ১০ টাকার বিনিময়ে ১ কেজি চাল, ১ কেজি আলু, আধা কেজি মুড়ি, আধা কেজি ডাল, আধা কেজি চিনি, আধা কেজি ছোলা, আধা কেজি পেয়াজ, ১ প্যাকেট নুডলস, ২ প্যাকেট পানীয় পেয়ে খুশি ঢাকার কেরাণীগঞ্জ উপজেলার ঘাটারচর এলাকার ১২০ পরিবার।

রোববার ঘাটারচরের ওলামানগর ন্যাশনাল উচ্চ বিদ্যালয় স্কুল মাঠে এই বাজারের আয়োজন করা হয়। এক ঝাঁক স্থানীয় তরুণদের উদ্যোগে এই রোজার বাজার বিতরণ কর হয়।

সংগঠনের সহ সভাপতি কাউসারউজ্জামান রনি বলেন, লকডাউন শুরু হওয়ার সঙ্গে সঙ্গে কেরানীগঞ্জের বিভিন্ন প্রান্তে আমরা মানুষের মাঝে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছি। এলাকাবাসীকে বোঝানোর চেষ্টা করেছি করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন হতে। দুঃস্থ ও সুবিধাবঞ্চিত ছাড়াও বেশ কয়েকটি নিম্ন মধ্যবিত্ত পরিবারকে সহায়তা করতে পেরেছি আমরা। মানুষ যাতে এটাকে ত্রাণসামগ্রী না ভাবেন, তাই এই ১০ টাকার বিনিময় বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top