সকল মেনু

সপরিবারে হত্যার হুমকি পেয়ে থানায় জিডি করলেন কাদের মির্জা

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও তার ছেলেসহ পরিবারকে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) রাত ৮টা ৫ মিনিটে কাদের মির্জার মুঠোফোনে অজ্ঞাত ব্যক্তি এই হুমকি দিয়েছেন বলে মেয়র আবদুল কাদের মির্জা নিজেই নিশ্চিত করেছেন। পরে রাত সাড়ে ১১টায় নিজেই বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় জিডিটি করেন তিনি।

জিডিতে মেয়র আবদুল কাদের মির্জা উল্লেখ করেন, শনিবার রাত ৮টা ৫ মিনিটে +৯৯১৬০০১৬১৬০ নম্বর থেকে আমার ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন করে আমি ও আমার একমাত্র ছেলে মির্জা মাসরুর কাদের তাশিকসহ সপরিবারে হত্যার হুমকি দিয়েছে।

জিডিতে তিনি আরও উল্লেখ করেন, বহিরাগত ও স্থানীয় কতিপয় অজ্ঞাতনামা সন্ত্রাসী যোগসাজশে পরিকল্পিতভাবে আমাদের প্রাণনাশের হুমকি দিয়েছে। এমতাবস্থায় বর্ণিত মোবাইলের কললিস্ট সংগ্রহক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা আবশ্যক।

তিনি বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top