সকল মেনু

মুগদা হাসপাতাল ভবন থেকে লাফিয়ে পড়ে কোভিড রোগীর ‘আত্মহত্যা’

হটনিউজ ডেস্ক:

রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল ভবন থেকে লাফিয়ে পড়ে আসিফ ইকবাল (৫০) নামের এক কোভিড রোগী ‘আতত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। লাশের পাশে একটি সুইসাইড নোটও পাওয়া গেছে।

মুগদা থানার ওসি প্রলয় কুমার সাহা গণমাধ্যমকে বলেন, আসিফের লাশের সঙ্গে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

জানা গেছে, সুইসাইড নোটে নিজের একাকিত্বের যন্ত্রণার কথা উল্লেখ করেছেন আসিফ। সে কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে লিখেছেন। কোনো স্বজন না এলেও কেউ যেন তার লাশ ঠিকভাবে দাফন করেন, সেই অনুরোধও জানিয়েছেন তিনি।

ঢাকার ইস্কাটনে থাকতেন আসিফ। তিনি অবিবাহিত ছিলেন। তার আত্মীয়স্বজন যুক্তরাষ্ট্র প্রবাসী। পরিচিত এক চিকিৎসক গত ৯ এপ্রিল তাকে এ হাসপাতালে ভর্তি করেন।

নিহতের এক সৎভাই মোহাম্মদপুরে থাকেন। তাকে ফোন করলে তিনি আসতে রাজি হননি। দুই সপ্তাহ আগে তার আপন ভাই করোনায় আক্রান্ত হয়ে মারা যান। দেশে তার খোঁজ নেওয়ার মতো তেমন কেউ ছিলেন না। সব মিলিয়ে আসিফ হতাশায় ভুগছিলেন বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top