সকল মেনু

পুতিনের নাম ভুল করে ‘ক্লুতিন’ বললেন বাইডেন

হটনিউজ ডেস্ক:

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের নামের উচ্চারণে ভুল করলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। রাশিয়ার বার্তা সংস্থা ‘তাস’ জানিয়েছে, শুক্রবার হোয়াইট হাউজের সংবাদ সম্মেলনে বাইডেন রাশিয়ার প্রেসিডেন্টের নাম ভুল করে ‘ক্লুতিন’ বলে উল্লেখ করেন, যা উপস্থিত সাংবাদিকদের মধ্যে বেশ হাস্যরস সৃষ্টি করে।

পার্সটুডের খবরে বলা হয়েছে, সংবাদ সম্মেলনে বাইডেন বলেন, তিনি ভ্লাদিমির পুতিনকে ২০২১ সালের গ্রীষ্মে ইউরোপে দ্বিপক্ষীয় সাক্ষাতে মিলিত হওয়ার প্রস্তাব দিয়েছেন। সাক্ষাতে তিনি আমেরিকা ও রাশিয়ার মধ্যকার বিভিন্ন ইস্যু নিয়ে কথা বলতে চান।

মার্কিন প্রেসিডেন্ট এমন সময় পুতিনকে সাক্ষাতের প্রস্তাব দিলেন যখন মস্কোর হুঁশিয়ারি সত্ত্বেও ওয়াশিংটন নতুন করে রাশিয়ার ৩২ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছে। আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে হস্তক্ষেপ ও দেশটিতে সাইবার হামলা চালানোর অভিযোগে এ নিষেধাজ্ঞা আরোপ করা হয়। এই নিষেধাজ্ঞা ২০২১ সালের ১৪ জুন থেকে কার্যকর হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top