সকল মেনু

কিশোরীকে রাতভর ধর্ষণ করে বাগানে রেখে পালাল যুবক!

হটনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জের এনায়েতপুরে অপহরন করে এক কিশোরীকে রাতভর ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে পুলিশ থানা হেফজতে রাখা হয়েছে। এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত তাঁত শ্রমিক নুর মোহাম্মদ পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, বেশ কিছু দিন ধরে ভাঙ্গাবাড়ি গ্রামের নুর ইসলামের ছেলে তাঁত শ্রমিক নুর মোহাম্মদ (২৫) ওই কিশোরীকে কু-প্রস্তাব দেয়। হঠাৎ গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই কিশোরী বাড়ির পাশের দোকানে শ্যাম্পু কিনতে যাওয়ার পথে ওৎ পেতে থাকা নুর মোহাম্মদ মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে যায়। এরপর ভয় দেখিয়ে তাকে রাতভর ধর্ষণ করে ভোরে ফেলে রেখে যায়। পরে বিষয়টি জানতে পেরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ শুক্রবার সকালে এসে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলার দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে। ভিকটিমকে উদ্ধার করে তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top