সকল মেনু

সাবিত আল হাসানের ভেতরেই ছিল আরও ২২ লাশ

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে ডুবে যাওয়া ‘সাবিত আল হাসান’ নামে লঞ্চটির উদ্ধার কাজ শেষ হয়েছে। লঞ্চের ভেতর থেকে ২২টি লাশ পাওয়া গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত মোট ২৭টি লাশ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত ২৭ জনের নাম-পরিচয় জানা যায়নি।

সোমবার (৫ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে ডুবে যাওয়া লঞ্চ উদ্ধার করা হয়। এরপরই লঞ্চটির ভেতর থেকে মরদেহ বের করতে শুরু করেন উদ্ধারকারীরা।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, প্রচণ্ড বাতাস ও বৃষ্টির কারণে আমাদের উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে। আমাদের কার্যক্রম চলছে। সন্ধ্যা ৬টার পর লঞ্চটি নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জের দিকে রওয়ানা দেয়। একটি কার্গোর সঙ্গে ধাক্কা লেগে এটি ডুবে যায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

গতকাল রাতে ৫ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছিল। দেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ যাদের উদ্ধার করা হয়েছে, তাদের ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেবে স্থানীয় প্রশাসন। নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম বেপারী এ কথা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top