অপরাধ ঢাকা

শিবপুরে শিশু হত্যার অভিযোগ

22শিবপুর (নরসিংদী) সংবাদদাতা: নরসিংদীর শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়নের মাধবদী গ্রামে শনিবার সকালে আয়েশা (২) বছরের কন্যা শিশু হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানাযায় ওই গ্রামের প্রবাসী কলিম উদ্দিনের মেয়ে ঝুমুর (২১) দীর্ঘ ৫ বছর পূর্বে প্রেম করে পলাশ উপজেলার আরমান ভূইয়ার পুত্র মোজাম্মেল হক সুজন ভুইয়া (২৬) কে বিয়ে করে। কিন্তু উক্ত বিবাহ মেনে নেয়নি ঝুমুরের মা রিনা পারভীন। তিনি বিবাহরে পর থেকেই তাদের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র করতে থাকেন। এরই মধ্যে গত দুই বছর পূর্বে তাদের একটি কন্যা সন্তান জন্ম হয়। কিন্তু এক পর্যায়ে গত ৫মাস পূর্বে ঝুমুরকে দিয়ে স্বামী সুজনের বিরুদ্ধে মামলা করান। মামলার নিষ্পত্তি হলে জোরপূর্বক ডিভোর্স দিতে বাধ্য করেন। কিন্তু রিনা পারভীনের চক্রান্ত শেষ হয়নি। মেয়েকে পছন্দ করা ছেলের কাছে বিয়ে দেওয়ার জন্য পথের কাটা হিসেবে দেখেন শিশুটিকে। তাই তাকে হত্যা করা হয়েছে বলে শিশুটির বাবা ও পরিবারের লোকজন জানান। শিশুটির বাবা সুজন বলেন প্রেম করে বিয়ে করেছি বলে শাশুরী রিনা পারভীন মেনে না নিয়ে আমাদের বিরুদ্ধে নানান চক্রান্ত করতে থাকেন। আমার শশুর কলিম উদ্দিন দীর্ঘ ১৪ বৎসর যাবত প্রবাসে থাকায় শাশুরী সাবেক এক ইউপি সদস্য জাহিদ এর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। আমার স্ত্রীকে শাশুরী রিনা, তার প্রেমিকা জাহিদ, খালা শাশুরীরা চক্রান্তের মাধ্যমে আমার বিরুদ্ধে মামলা ও ডিভোর্স করিয়েছে। তারাই আমার মেয়েকে বিশ জাতীয় দ্রব্য খাওয়াইয়া হত্যা করেছে। এরপূর্বে ও একবার শাশুরী মেয়েকে বিশ খাওয়ানোর চেষ্টা করার সময় আমরা দেখে ফেলি। আমি মামলা করার প্রস্তুতি নিচ্ছি। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এব্যাপারে তাদের বাড়ীতে গিয়ে সংশ্লিষ্ট কাওকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে শিবপুর মডেল থানার ওসি কে এম ফিরোজ বলেন ঘটনাটি শুনেছি। লাশ উদ্ধার করার জন্য ফোর্স পাঠানো হয়েছে। এখন হত্যা করা হয়েছে কিনা বলা যাচ্ছে না।