সকল মেনু

বইমেলার সময় কমলো ১ ঘণ্টা

হটনিউজ ডেস্ক:

দেশে প্রতিনিয়তই বাড়ছে করোনা সংক্রমণ। সরকারের ১৮ দফা নির্দেশনার ভিত্তিতে এ মহামারির প্রকোপ ঠেকাতে বইমেলার সময় কমানো হয়েছে এক ঘণ্টা। আজ সোমবার (৩০ মার্চ) অমর একুশে বইমেলা উদযাপন কমিটির সদস্য সচিব জালাল আহমেদ এ তথ্য দিয়েছেন। ফলে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।

জালাল আহমেদ বলেন, করোনা পরিস্থিতি বিবেচনায় আপাতত বইমেলার সময় ১ ঘণ্টা কমিয়ে আনা হয়েছে। তবে পরবর্তীতে উচ্চপর্যায় থেকে কোনও সিদ্ধান্ত আসলে আমরা সে অনুযায়ী ব্যবস্থা নেব

করোনা মহামারির কারণে এবার ‘অমর একুশে বইমেলা’র ৩৭তম আসর ফেব্রুয়ারির পরিবর্তে শুরু হয় গেল ১৮ মার্চ। এই মেলা চলার কথা ১৪ এপ্রিল পর্যন্ত। শুক্র ও শনিবার সকাল ১১টা থেকে রাত ৯টা এবং অন্যান্য দিন বেলা ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলছিল। এখন সময় কমিয়ে রাত ৮টা পর্যন্ত করা হলো।

উল্লেখ্য, করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় এবং পরিস্থিতি বিবেচনায় সরকার নতুন করে ১৮ দফা নির্দেশনা দিয়েছে। যার মধ্যে সকল ধরনের জনসমাগম সীমিত করার নির্দেশ দেয়া হয়েছে। এছাড়াও পর্যটন, বিনোদন কেন্দ্র, সিনেমা হল, থিয়েটারসহ সকল ধরণের মেলা আয়োজন নিরুৎসাহিত করতে বলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top