জাতীয় ঢাকা

শোক সভা অনুষ্ঠিত

1009815_526093174127691_151047369_nশরীয়তপুর সংবাদদাতা : গত ৩ আগষ্ট শরীয়তপুরে একটি ইফতার পার্টিতে যোগ দিতে যাওয়ার সময় ঢাকা-মাওয়া সড়কের খান বাড়ি এলাকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় সাবেক সাংসদ ও বিএনপি‘র নির্বাহী কমিটির সদস্য হেমায়েত উল্লাহ আওরঙ্গজেবসহ নিহত ৬ সহযাত্রীর স্মরনে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।   শুক্রবার বিকেলে আওরঙ্গের জন্মস্থান শরীয়তপুরের ডামুড্যা বাজার ওসমানী রাইস মিল মাঠে আওরঙ্গজেব স্মৃতি পরিষদের আয়োজনে এ শোকসভায় দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। স্মৃতি পরিষদের সভাপতি সৈয়দ জিল্লুর রহমান মধুর সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভায় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও এ্যাড. জামাল শরীফ হিরু, আওরঙ্গজেবের সহধর্মিনী এ্যাডভোকেট তাহমিনা খানম, জেলা বিএনপির সহ সভাপতি শহিদুল হক সিকদার লিটু, আলতাফ হোসেন সিকদার, ডাঃ এ এস কামাল উদ্দিন আহমেদ, আওয়ামলীগ নেতা ও ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, কামরুল হাসান ভুট্র মজুমদারসহ জেলা, উপজেলা ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

শোক সভার মঞ্চে আওরঙ্গের সাথে নিহত সফর সঙ্গী এসএম নুরুজ্জামানের স্ত্রী নুসরাত জামান, মুন্সী জামাল উদ্দিনের স্ত্রী লায়লা আহমেদ, ইয়াসিন হাওলাদারের স্ত্রী পারুল আক্তার,নুর উদ্দিন পেদার স্ত্রী জান্নাত আরা উপস্থিত ছিলেন।
শোকসভায় শরীয়তপুর জেলা বিএনপির সহ সভাপতি শহীদুল হক লিটু শিকদার আওরঙ্গের সফর সঙ্গী নিহত ৬ জনের স্ত্রীকে ২৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।
উল্লেখ্য গত ৩ আগষ্ট শরীয়তপুরে একটি ইফতার পার্টিতে যোগ দিতে যাওয়ার সময় ঢাকা-মাওয়া সড়কের খান বাড়ি এলাকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় সাবেক সাংসদ ও বিএনপি‘র নির্বাহী কমিটির সদস্য হেমায়েত উল্লাহ আওরঙ্গ জেবসহ তার অপর ৫ সফর সঙ্গী ও গাড়ি চালক নিহত হন।