সকল মেনু

সাকিব বোর্ডের বিরুদ্ধে বলতে পারেন না: দুর্জয়

নিজস্ব প্রতিবেদক

যুক্তরাষ্ট্রে বসে ক্রিকেট বোর্ডের কর্তাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেন সাকিব আল হাসান। আর এ বিষয়টি নিয়ে আজ সন্ধ্যায় বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের বাসায় রুদ্ধদ্বার বৈঠকে বসেন বিসিবির শীর্ষ কর্মকর্তারা।

রাজধানীর গুলশান-২-এ আইভি কনকর্ড টাওয়ারে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক থেকে বেরিয়ে সাংবাদিকদের ব্রিফ করেন বোর্ড পরিচালক নাইমুর রহমান দুর্জয়। তিনি বলেন, জাতীয় দলের ক্রিকেটার হয়ে বোর্ডের বিরুদ্ধে কথা বলতে পারেন না সাকিব।

দুর্জয় বলেন, কোনো শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হলে সেই সিদ্ধান্ত আসবে বোর্ড সভা থেকে।

বৈঠকে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান, গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান মাহবুব আনাম ও বোর্ডের শীর্ষ কয়েকজন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শনিবার (২০ মার্চ) রাতে যুক্তরাষ্ট্র থেকে এক ফেসবুক লাইভ অনুষ্ঠানে যোগ দেন সাকিব আল হাসান। সেখানে শ্রীলঙ্কা সিরিজে টেস্ট বাদ দিয়ে আইপিএল খেলতে চাওয়া প্রসঙ্গে কথা বলেন তিনি।

সাকিব বলেন, চারদিকে শুধু কথা হচ্ছে আমি টেস্ট খেলতে চাই না। আমি নিশ্চিত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-কে আমি যখন চিঠি দিয়েছি, যাঁরাই বলছেন যে, আমি টেস্ট খেলতে চাই না বা টেস্ট খেলব না, তাঁরা আমার চিঠিটা পড়েননি। এটা হচ্ছে একদম বড় কথা। আমি আমার চিঠিতে কোথাও উল্লেখ করিনি যে আমি টেস্ট খেলতে চাই না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top