সকল মেনু

কেরানীগঞ্জে বন্ধুর হাতে বন্ধু খুন, আটক ৫

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:

ঢাকার কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের আটিপাচদোনা টেবার গ্রাম এলাকায় বন্ধুর হাতে বন্ধু খুনের ঘটনা ঘটেছে।

গত ১৯ মার্চ শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। নিহত কিশোরের নাম তালহা ইসলাম আলভী(১৫), তার পিতার নাম আমিনুল ইসলাম সে পুরান ঢাকার নবাবপুরে ইলেকট্রনিকস দোকানে কাজ করতো। রক্তাক্ত জখম আলভীকে আহত অবস্থায় আটিভাজার ল্যাব ফোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় এখনো পর্যন্ত তার সাথে থাকা ৫ কিশোরকে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

নিহত কিশোরের পিতা জানান, খুনে জড়িত ৬ জনই আমার ছেলের বন্ধু! তারা একই সাথে ওঠাবসা করতো। শুনেছি ঘটনার দিন সন্ধ্যায় তারা সকলে মিলে হানিফ ব্যাপারীর গ্রামের ফায়েজের ঘাটে আড্ডা দিচ্ছিলো। আড্ডার এক পর্যায় টাকা পাওয়া না পাওয়ার জেরে আমার ছেলেকে রড দিয়ে বুকে আঘাত করে। রড়টি আমার ছেলের ফুসফুসে আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। আমি হত্যায় জড়িত সকলের ফাঁসি চাই।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, আমরা খবর শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে হত্যায় জড়িত ৫ কিশোরকে আটক করেছি। হত্যায় জড়িত অপর আসামি পলাতক রয়েছে। তাকেও দ্রুত আইনের আওতায় আনা হবে। নিহত আলভীর লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হত্যার ঘটনায় ইতোমধ্যেই নিহতের পিতা বাদী হয়ে থানায় একটি মামলা করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top