সকল মেনু

গাইবান্ধায় ১৫বছর আগে বন্যায় ভেঙ্গে যাওয়া ব্রীজ নির্মাণের দাবিতে মানববন্ধন

হটনিউজ ডেস্ক:

গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়নের প্রধানের বাজার থেকে কালিরবাজার রাস্তায় প্রায় ১৫বছর পূর্বে বন্যায় ভেঙ্গে যাওয়া ব্রীজ নির্মাণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০মার্চ) সকাল ১১টায় এলাকাবাসীর উদ্যোগে নির্মিত বাঁশের সাঁকোতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশের কমিউনিস্ট পার্টি গিদারী শাখার উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে এলাকার ভুক্তভোগী বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। এসময় বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, গাইবান্ধা সদর উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ছাদেকুল ইসলাম মাস্টার, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য জাহাঙ্গীর মাস্টার, জেলা সিপিবির সদস্য মশিউর রহমান মইশাল, উত্তর গিদারী শাখা সিপিবি’র সম্পাদক জাহাঙ্গীর মন্ডল প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, প্রায় ১৫বছর আগে বন্যায় পানির তোড়ে ব্রীজটি ভেসে গেলেও আজও কেন ব্রীজটি নির্মাণের উদ্যোগ নেয়া হচ্ছে না তা বোধগম্য নয়। তারা বলেন, ইউনিয়নবাসী বড় একটি অংশের মানুষ এই পথে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যাতায়াত করে তারপরেও ব্রীজটি নির্মাণে কর্তৃপক্ষের গাফিলতি সীমা লঙ্ঘন করছে। প্রয়োজনে আরও বৃহত্তর আন্দোলনে ডাক দেয়া হবে বলেও বক্তাগণ হুসিয়ারী দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top