সকল মেনু

টাকার কাছে কখনও বিক্রি হয়ে যাইনি: শ্রীলেখা

হটনিউজ ডেস্ক:

ভারত বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিভিন্ন সময় নানা কারণে হয়েছেন বিতর্কিত। বিস্ফোরক মন্তব্য করে বিভিন্ন সময় এসেছেন সমালোচনায়। তবে সাহসী এই অভিনেত্রী কোন কিছুতে পিছ পা হননি। সব সময় এগিয়ে গেছেন নিজের গতিতে।

এবারের বিধান সভার নির্বাচনেও বেশ সক্রিয় শ্রীলেখা মিত্র। নিজে প্রার্থী না হলেও অন্যের হয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন তিনি। শনিবার সংযুক্তা মোর্চা মনোনীত প্রার্থী দিপ্সিতা ধরের সমর্থনে ভোট প্রচারে এসে অভিনেত্রী শ্রীলেখা মিত্র বলেন, আমি একজন অভিনেত্রী, তারকা নয়। এদিন টোটোয় চড়ে এবং পায়ে হেঁটে ভোট প্রচার করেন শ্রীলেখা।

ভোট প্রচারে শ্রীলেখা মিত্র নাগরিকদের বলেন, তৃণমূলের ফুলতো মৌসুমে ফুটে, তবে কাস্তে হাতুড়ি থাকে সারা বছর। আমি আশাবাদী হাল ফেরাতে মানুষ এবার সংযুক্ত মোর্চা মনোনীত প্রার্থীদেরই ভোট দেবেন। সেই সাথে তিনি বলেন দীপ্সিতার মত তরুণ প্রজন্মের মানুষরাই পারবে হাল ফেরাতে। কারণ তাঁদের শিরদাঁড়া এখন সোজা।

শ্রীলেখা আরও বলেন, আমাদের মতো অনেকেই আছেন, যাঁরা এখনও টাকার লোভে বিক্রি হয়ে যায়নি। আমাকেও নানান প্রলোভন দেওয়া হয়েছিল। মাথা উুঁচু করে বাঁচতে গেলে কিছু দাম তো দিতেই হবে। তাই আমার মন যাতে সায় দিয়েছে, সেই কাজই করছি। নিজেকে বিক্রি করেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top