সকল মেনু

শুটিং করার সময় সিঁড়ি থেকে পড়ে আহত স্বস্তিকা

অনলাইন ডেস্ক

স্বস্তিকা দত্ত আহত হয়েছেন। ধারাবাহিক নাটক ‘কি করে বলব তোমায়’ এ শুটিং করার সময় সিঁড়ি থেকে পড়ে গিয়ে তিনি আহত হয়েছেন। সাথে সাথেই তাকে হাসপাতালে নিয়ে যান ওই টিমের সদস্যরা। খবর আনন্দবাজারের।

সূত্রে জানা যায়, চিকিৎসকরা জানিয়েছেন স্বস্তিকার পায়ে কোন ধরনের চিড় ধরেনি। তাই পায়ে কোনও প্লাস্টার করা হয়নি। কয়েক ধাপ গড়িয়ে পড়ার ফলে গোড়ালি মচকে গেছে । তার থেকেই পা ফুলে কালশিটে পড়েছে। তবে ভয়ের কিছু নেই।

আসলে কি ঘেটে ছিল? জানা যায়, সিঁড়ি বেয়ে নামার একটি দৃশ্যে অভিনয় করতে গিলে আচমকা টাল সামলাতে পারেননি স্বস্তিকা। গড়িয়ে বেশ কয়েকটি ধাপ পড়ে যান। তার থেকেই চোট পান পায়ে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি বলছে, সেই ব্যথা নিয়েই তিনি শ্যুটিং করেছেন। খবর ছড়াতেই উদ্বিগ্ন অভিনেত্রীর অনুরাগীরা। তাঁদের আন্তরিক প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে উঠুন তাঁদের প্রিয় ‘রাধিকা’।

পরিবারের সূত্রে জানা যায়, দিন কয়েকের মধ্যেই অভিনেত্রীকে বেরিয়ে পড়তে হবে আউটডোর শ্যুটিংয়ে। ধারাবাহিকের শ্যুট হবে পাহাড়ি অঞ্চলে। আপাতত তাই বিশ্রাম নিয়ে দ্রুত সুস্থ হয়ে ওঠার চেষ্টা করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top