সকল মেনু

বিয়ে করাতে রাজি না হওয়ায় মাকে কুপিয়ে হত্যা

হটনিউজ ডেস্ক:

বিয়ে করাতে রাজি না হওয়ায় মাদারীপুরের ডাসারে সোনেকা (৫০) নামে এক মাকে নির্মমভাবে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে ছেলে। এ হত্যার ঘটনায় ঘাতক ছেলে রথিন জয়ধর (২৩)কে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয়রা। নিহত সোনেকা ডাসারের নবগ্রাম এলাকার দক্ষিণ চলবল গ্রামের রাধেশ্যাম জয়ধরের স্ত্রী। বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকা সূত্রে জানা যায়, রথিন জয়ধর তার মা সোনেকাকে দীর্ঘদিন ধরে বিয়ে করাতে বলে আসছে। কিন্তু ঘাতক ছেলেকে বিয়ে করাতে রাজি হয়নি মা ও তার পরিবার। এতে রথিন ক্ষিপ্ত হয়ে একটি কুড়াল দিয়ে তার মা সোনেকাকে এলোপাতারীভাবে কুপিয়ে হত্যা করে। এ সময় তাকে বাঁধা দিলে তার বৃদ্ধ বাবা রাধেশ্যাম জয়ধরকে পিটিয়ে গুরুতর জখম করে ফেলে রাখে। পরে স্থানী জনতা এসে ঘাতক রথিন জয়ধরকে আটকে রেখে উপজেলার ডাসার থানা পুলিশের হাতে সোপর্দ করেন।

ডাসার থানার ওসি হাসানুজ্জামান বলেন, বিয়ে করাতে রাজি না হওয়ায় কুড়াল দিয়ে এলোপাতারিভাবে কুপিয়ে রথিন জয়ধর তার মাকে হত্যা করেছে। এ হত্যার ঘটনায় ছেলে রথিন জয়ধরকে আটক করেছি এবং নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top