সকল মেনু

গোপালগঞ্জে এমপি প্রার্থীর কর্মীদের মটর সাইকেল ভাংচুর

download (2)গোপালগঞ্জ প্রতিনিধিঃ  গোপালগঞ্জ-২ আসনের এমপি প্রার্থী ও সদর উপজেলার ভাইন্স চেয়ারম্যান বিএম লিয়াকত আলীর কর্মীদের ৮ টি মটর সাইকেল ভাংচুর করেছে দূর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার বিকেল পৌনে ৫ টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী বাজারে এ ভাংচুরের ঘটনা ঘটে।

জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী বিএম লিয়াকত আলী জানান, আমি ও আমার কর্মীদের নিয়ে সদর উপজেলার বারখাদিয়া গ্রামে একটি অনুষ্ঠানে নির্বাচনী প্রচারনা চালাতে গিয়েছিলাম। এ সময় বৌলতলী খেয়াঘাটে মটরসাইকেল রেখে পায়ে হেঁটে বারখাদিয়া গ্রামে যায়। এরই এক ফাঁকে দূর্বৃত্তরা মটরসাইকেলে ওপর হামলা করে ৮ টি মটর সাইকেল ভাংচুর করে চলে যায়।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানিয়েছেন, বিষয়টি শুনেছি। তদন্ত করে দেখা হচ্ছে কারা এ ঘটনা ঘটেছে।

উল্লেখ্য, সম্প্রতি গভীর রাতে দূর্বৃত্তরা তার শহরের বাসার গ্যারেজে থাকা মাইক্রোবাসে আগুন ধরিয়ে দিয়েছিল। তিনি আগামী সংসদ নির্বাচনে প্রার্থীতা ঘোষনার পর থেকে একের পর এক এ ধরনের ঘটনা স্বীকার হচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top