সকল মেনু

সংঘর্ষ বাড়িঘর ভাংচুর আহত, ১০

download (1)সিরাজগঞ্জ প্রতিনিধিঃ  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের ৩টি গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষে ধাওয়া পাল্টা ধাওয়া, মারপিট ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় উভয়পক্ষের অন্তত ১০জন আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বাজারে আখ বিক্রিকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেলে ধুকুরিয়া সাতলাঠি ও লক্ষীপুর গ্রামের লোকজনের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। বিষয়টি সমাধাকল্পে আজ সকালে পিরারচর স্কুল মাঠে শালিস বৈঠক বসে। শালিস উপেক্ষা করে লক্ষীপুর গ্রামের লোকজন সাতলাঠি এলাকায় হামলা চালায়। একপর্যায়ে লক্ষীপুর, পিরারচর ও সাতলাঠি গ্রামের লোকজন মসজিদের মাইক থেকে প্রচার চালিয়ে উভয়পক্ষে অন্তত ২ সহ¯্রাধিক দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সকাল ৯টা থেকে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ৩ ঘন্টাব্যাপী সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের অন্তত ২০/২৫টি বসতবাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১০জন আহত হয়। সংবাদ পেয়ে র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ এবং লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন রয়েছে। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top