সকল মেনু

পথশিশুদের নিয়ে মধ্যাহ্নভোজে ডেপুটি স্পিকার

হটনিউজ ডেস্ক:

রাজধানীর বিভিন্ন এলাকার শতাধিক পথশিশুকে নিয়ে মধ্যাহ্নভোজে বসেছিলেন ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া।

আজ শুক্রবার ডেপুটি স্পিকারের সংসদ ভবনস্থ বাসভবনে এই মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

সংশ্লিষ্টরা জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে ফজলে রাব্বী ফাউন্ডেশন এন্ড রিচার্স সেন্টার এবং স্বেচ্ছাসেবী সংগঠন ‘ছায়াতল’ এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে আগত শিশুদের স্বাগত জানান ডেপুটি স্পিকার। তিনি তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে মধ্যহ্ন ভোজে অংশ নেন। এরআগে শিশুদের নতুন কাপড় পরানো হয়।

এসময় ডেপুটি স্পিকার বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন শিশু দরদী মানুষ। শিশুদের সুন্দর জীবন গড়ার লক্ষ্যে শিক্ষা, সুস্বাস্থ্য, বাসস্থানসহ সব ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারিতে যেখানে উন্নত বিশ্ব বিপর্যস্ত, সেখানে আমাদের অর্থনৈতিক অগ্রগতি থেমে নেই। মহামারি চলাকালে বাংলাদেশ উন্নয়নশীল দেশের আন্তর্জাতিক স্বীকৃতি লাভ করেছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্ব ও সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ ও তার সঠিক বাস্তবায়নের কারণে।

অনুষ্ঠানে ডেপুটি স্পিকার সুবিধা বঞ্চিত শিশুদের জন্য দেশের বিভিন্ন ব্যাংক-বীমাসহ অন্যান্য প্রতিষ্ঠান এবং সমাজের বিত্তশালীদের সহযোগিতার হাত বাড়ানোর আহ্বান জানান। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশবাসীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামানা করে দোয়া ও মোনাজাত করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top