সকল মেনু

টালিউডের একঝাঁক তারকাকে মনোনয়ন দিলেন মমতা

হটনিউজ ডেস্ক:

প্রার্থী বাছাইয়ে বরাবরের মতো এবারও চমক দিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দোপাধ্যায়। পশ্চিমবঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচনে বেশ কয়েকজন সেলিব্রেটিকে দলের টিকিট তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী। ক্রীড়াঙ্গন ও বিনোদন জগতের তারকাদের জনপ্রিয়তা কাজে লাগিয়ে এবারও পশ্চিমবঙ্গে নিজ দলের আধিপত্য অক্ষণ্ন রাখতে চাইছেন মমতা। খবর এনডিটিভি ও জিনিউজের।

শুক্রবার ২৯১টি আসনে প্রার্থী ঘোষণা করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টালিউডের একঝাঁক অভিনেতা-অভিনেত্রীকে দলের টিকিট দিয়েছেন মমতা।
অভিনেত্রী সায়নী ঘোষ প্রার্থী হচ্ছেন আসানসোল দক্ষিণে। পরিচালক রাজ চক্রবর্তী প্রতিদ্বন্দ্বিতা করবেন ব্যারাকপুর থেকে। কীর্তন শিল্পী অদিতি মুন্সি দাঁড়াবেন রাজারহাট-গোপালপুর আসনে। আলিপুরদুয়ারে দাঁড়াবেন সৌরভ চক্রবর্তী। সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী করা হচ্ছে বাঁকুড়া থেকে। ইন্দ্রনীল ভোট করবেন চন্দনগন থেকে। সোহম চক্রবর্তী দাঁড়াচ্ছেন চণ্ডীপুর থেকে। রত্না চট্টোপাধ্যায় প্রার্থী হচ্ছেন বেহালা পূর্ব থেকে। মনোজ তিওয়ারি (ক্রিকেটার)-শিবপুর থেকে, কাঞ্চন মল্লিক-উত্তরপাড়া থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top