সকল মেনু

টিকা নেয়ার পরও করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন কুয়েতের অভিনেতা

অনলাইন ডেস্ক

করোনা ভাইরাসের টিকার প্রথম ডোজ গ্রহণের কয়েকদিন পরেই মারা গেলেও কুয়েতের অভিনেতা মিশারি আল-বালাম। তার পরিবার থেকে এ খবর নিশ্চিত করা হয়েছে।

গত শনিবার থেকে তিনি কুয়েতের জাবের আল-আহমাদ আল-জাবের আস-সাবা হাসপাতলের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি ছিলেন। শেষ পর্যন্ত বৃহস্পতিবার তিনি মারা যান।

৪৮ বছর বয়সী অভিনেতা মিশারি গত ১১ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন যাতে দেখা যায় ফাইজার-বায়োনটেকের টিকার প্রথম ডোজ গ্রহণ করছেন তিনি এবং তার ফলোয়ারদেরকেও টিকা নিতে আহ্বান জানাচ্ছেন।

ফাইজারের টিকা নেয়ার পরেও তিনি করোনা আক্রান্ত হয়েছেন এবং তার স্বাস্থ্যের অবস্থা দিন দিন অবনতি হতে থাকে। পরে ১৭ ফেব্রুয়ারি তিনি ইনস্টাগ্রামে দেয়া আলাদা একটি পোস্টে জানান, ফাইজারের টিকা নেয়ার পরেও তার স্বাস্থ্যের এই অবনতি ঘটেছে।

চলতি মাসের প্রথম দিকে অন্য একটি রিপোর্টে বলা হয়েছে, ফাইজার ও মডার্নার টিকা গ্রহণের পর আমেরিকায় ৪০ ব্যক্তির মধ্যে নতুন ধরনের ‘ইমিউন ডিসঅর্ডার’ দেখা দিয়েছে যা রক্তে আক্রমণ করছে। এই ৪০ জনের মধ্যে এক রোগী মারা গেছেন।

১৯৯১ সালে মিশারি আল-বালাম অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন এবং ৫৬টি মঞ্চ নাটক ও সিরিজে অভিনয় করেছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top