সকল মেনু

নৌকা বঙ্গবন্ধুর প্রতিক-উন্নয়নের প্রতিক

হটনিউজ ডেস্ক:

বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে মধুখালী উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীকে ভোট দিন। মনে রাখবেন, নৌকা বঙ্গবন্ধুর প্রতিক, শেখ হাসিনার প্রতিক, উন্নয়নের প্রতিক। মধুখালি উপজেলা পরিষদের উপনির্বাচনের প্রচারণায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মো. আবদুর রহমান। তিনি বলেন, ২০০৮ সালে সংসদ নির্বাচনে আমাকে যেভাবে নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন, সেইভাবে মধুখালী উপনির্বাচনে শহিদুলকে ভোট দিন। বিগত সময়ে আমি এমপি থাকাকালীন সময়ে মধুখালি উপজেলার অন্ধকারজনপদকে আলোকিত করেছি। রাস্তা-ঘাটসহ সকল পর্যায়ের প্রতিষ্ঠানে উন্নয়নের রোল মডেল হয়েছে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সেলফি তুলে, দোকানে বসে কেউ বলবেন না আমি নির্বাচনী কাজে ব্যস্ত আছি! ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকার ভোট প্রার্থনা করুন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. লিয়াকত শিকদার।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় মধুখালির বাগাট ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বাগাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাজান মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেব প্রসাদ রায়ের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, মধুখালি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বকু, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাবুল আক্তার, ইলিয়াস হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top