সকল মেনু

মাদারীপুরে জমি নিয়ে সংর্ঘষে আহত যুবকের মৃত্যু

ওয়াহিদ মুরাদ, মাদারীপুর:

জমিজমা নিয়ে বিরোধের জেরে হাতুড়ির পিটুনিতে আহত হওয়ায় যুবক রুবেল মাতুব্বর বুধবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এই ঘটনায় নিহতের বাড়ি মাদারীপুরের রাজৈর উপজেলা পাইকপাড়ায় গ্রামে উত্তেজনা বিরাজ করছে। গত ১১ ফ্রেব্রুয়ারী সংর্ঘষের ঘটনা ঘটে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কঠুড়িয়াকান্দিতে সাবেক মেম্বার রব মাতুব্বর ও রহিম শিকদারের সর্মথকদের মধ্যে দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে ১১ ফেব্রুয়ারী বাজার থেকে বাড়ি আসার পথে হামলার ঘটনা ঘটে। এতে রুবেল মাতুব্বর (২২) গুরুতর আহত হয়।

প্রথমে তাকে রাজৈর হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অবশেষে বুধবার সকালে চিকিৎসাধীন রুবেল মাতুব্বর মারা যায়। নিহত রুবেল একই এলাকার আনোয়ার মাতুব্বরের ছেলে। এই ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতদের বাড়িতে চলছে শোকের মাতন। এই ঘটনায় স্থানীয়রা হত্যার বিচার দাবি করেছেন।

এ ব্যাপারে রাজৈর থানার অফিসার ইনচার্জ শেখ মো. শাদি বলেন, ‘এই বিষয়ে গত ১১ ফেব্রুয়ারি একটি লিখিত অভিযোগ পেয়েছি। মামলায় মোট ১২ জনকে আসামী করা হয়েছে। এরই মধ্যে ১০ আসামি জামিনে আছে। বাকি দুইজন পলাতক রয়েছে। আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top