সকল মেনু

মোটরসাইকেল ও নসিমন সংঘর্ষে মুক্তিযোদ্ধা নিহত

ওয়াহিদ মুরাদ, মাদারীপুর:

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের ধুলগ্রাম নামকস্থানে মোটরসাইকেল ও নসিমন সংঘর্ষে মুন্সী মো: রেজাউল করিম বারেক (৭৫) নামের একজন মুক্তিযোদ্ধা নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ২ জন। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। নিহত রেজাউল করিমের বাড়ি কালকিনি পৌরসভার পূয়ালী এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কালকিনি পৌর এলাকার পূয়ালী ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা মুন্সী মো. রেজাউল করিম বারেক তার ব্যক্তিগত কাজে বুধবার সকালে মাদারীপুর আদালতে যান। সেখান থেকে তিনি মোটরসাইকেল যোগে বাড়িতে রওনা দিয়ে উপজেলার বালিগ্রাম এলাকার ধুলগ্রাম নামকস্থানে আসলে অপরদিক থেকে আসা একটি ইটবাহী নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মুক্তিযোদ্ধা মুন্সী মো: রেজাউল করিম বারেক নিহত হয়। এসময় অজ্ঞাতনামা ২ জন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামানসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে মোটরসাইকেল ও নছিমনটি জব্দ করেন।

ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও নছিমনটি জব্দ করা হয়েছে। তবে নসিমন চালক পালিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top