সকল মেনু

মল্লিকার বন্ধু সানি!

x16image_60078.thumbnail.jpg.pagespeed.ic.ByK97PT7vzবিনোদন :মল্লিকার বন্ধু সানি!ঢাকা: একটি টেলিভিশন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাবে বলিউডের লাস্যময়ী দুই অভিনেত্রী মাল্লিকা সারাওয়াত ও সানি লিওনকে।

শিগরিই টেলিভিশনের পর্দায় আসছে মাল্লিকার উপস্থাপনায় রিয়েলিটি শো ‘দি ব্যাচেলরিয়েট ইন্ডিয়া- মেরি খাওয়ালো কী মাল্লিকা’। এই রিয়েলিটি শো’তেই প্রথমবারের মতো একসঙ্গে দেখার সুযোগ হবে মাল্লিকা ও সানিকে।

আমেরিকান রিয়েলিটি ডেটিং শো ‘দি ব্যাচেলর’ এর আদলে নির্মিত হচ্ছে মাল্লিকার রিয়েলিটি শোটি। এরইমধ্যে সুট্যিং শুরু হয়েছে। আর এই কাজে মাল্লিকার পাশে সর্বাত্মক সহযোগীতার হাত বাড়িয়েছে ইন্দো-কানাডিয়ান পর্নো তারকা সানি লিওন। বন্ধুর মতোই অনেক দায়িত্ব নিজের কাধেঁ তুল নিয়েছেন। একইভাবে সানির কাছে কিছু দায়িত্ব দিয়ে চাপ কমিয়েছেন মাল্লিকা।

ভারতের উদয়পুরে ৩০ জন প্রতিযোগীর মধ্যে থেকে উপযুক্ত প্রতিযোগী বেছে নেয়ার দায়িত্ব দেয়া হয়েছে সানিকে।

এসওএল প্রোডাকসনের ব্যানারে নির্মিত হবে এই রিয়েলিটি শো। এছাড়া টিভি পর্দা ও সিনেমার জনপ্রিয় মুখ রোহিত রয় এই রিয়েলিটি শো’র উপস্থানার দায়িত্বে থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top