সকল মেনু

জাতীয় কবির স্বরণে আলোচনা-সাংস্কৃতিক অনুষ্ঠান

Noakhali News(2)1pic 29.08.2013জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ৩৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নোয়াখালী নজরুল পরিষদের উদ্ধোগে বৃহস্পতিবার সন্ধায় নোয়াখালী পৌর হলে আলোচনা-সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরনিসভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নোয়াখালী নজরুল পরিষদের আহবায়ক কামাল হোসেন মাসুদ’র সভাপতিত্ত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী পৌরসভার সচিব খান মোহাম্মাদ ফারাভী, বাংলাদেশ আওয়ামী আইনজীবী পরিষদ নোয়াখালী শাখার সাধারণ সম্পাদক এডভোকেট গুলজার আহমেদ জুয়েল, লেখক-প্রবন্ধিক কবি আবু ইউছুফ মুহাম্মদ সুমন ও জাতীয় কবিতা পরিষদ নোয়াখলীর সাধারণ সম্পাদক কবি মোয়াজ্জম হোসেন আরমান।

নোয়াখালী নজরুল পরিষদ জাতীয় কবির ৩৭তম মৃত্যু বার্ষিকীতে স্কুল ছাত্র-ছাত্রীদের নজরুল বিষয়ে রচনা ও সাধারণজ্ঞান প্রতিযোগিতার আয়োজন করে।

আলোচনায় বক্তারা জাতীয় কবির জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন। সন্ধায় নোয়াখালী পৌর হলে আলোচনা-সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে রচনা ও সাধারণজ্ঞান প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top