সকল মেনু

যারা মানুষের কথা চিন্তা করে তারাই রাজনীতিতে টিকে থাকে: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষের জীবনকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েই করোনা ভ্যাকসিন আনার পদক্ষেপ নিয়েছে সরকার। তিনি বলেন, রাজনীতিতে টিকে থাকে তারাই, যারা মানুষের কথা চিন্তা করে রাজনীতি করে। সরকার প্রধান বলেন, ৭৫ পরবর্তী সরকারগুলো মানুষের জন্য কাজ করেনি বলেই জনগণের কাছে তাদের স্থান নেই।

বুধবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় যুক্ত হন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অতীতে জাতির পিতার নেতৃত্বে সকল আন্দোলনে তরুণরা অগ্রনী ভূমিকা রেখেছে উল্লেখ করে আগামীতে তারুণ্যের শক্তি দিয়েই দেশকে এগিয়ে নেয়ার আহ্বান জানান তিনি।

জাতির পিতার আদর্শ স্মরণ করিয়ে সংগঠনকে শক্তিশালী ও আদর্শভিত্তিক সংগঠন হিসেবে গড়ে তোলার নির্দেশ দেন তিনি । একই সঙ্গে সমালোচনায় কান না দিয়ে মানুষের জন্য রাজনীতি করার আহ্বান জানান সরকার প্রধান।

রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্যসহ, যুবলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top