সকল মেনু

সালথার ভাওয়াল ইউনিয়নে আ’লীগের কর্মী সভা অনুষ্ঠিত

আবু নাসের হুসাইন, সালথা:

আজ মঙ্গলবার বিকালে ফরিদপুরের সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের কামদিয়া মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়।

ভাওয়াল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ ওহাব মাতুব্বরের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্ঠ পুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মো. শফিউদ্দদিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান হামিদ, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন গিয়াস, বীর মুক্তিযোদ্ধা বাচ্চু মাতুব্বার, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান লেবু মোল্যা, আওয়ামী লীগ নেতা ইউনুছ আলী, সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল প্রমুখ।

উক্ত কর্মী সভায় লাবু চৌধুরী বলেন, সালথা-নগরকান্দা কৃষ্ণ পুরের আওয়ামী লীগকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আমার মা সারাজীবন সালথা-নগরকান্দার উন্নয়নের জন্য কাজ করছেন। আমিও আপনাদের সুখে-দুঃখে সারাজীবন আপনাদের সাথে থাকতে চাই। এই অঞ্চল থেকে কাইজা মারামারি দুর করতে চাই। দলের মধ্যে কোন বিভেদ সৃষ্টি করা যাবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top