সকল মেনু

শিবচরে ড্রাম ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

মাদারীপুর প্রতিনিধি:

মাদরীপুরের শিবচরে আড়িয়াল খা সেতু সংলগ্ন এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কের সার্ভিস লেনে ড্রাম ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত ও ১ জন আহত হয়েছে। আহতকে উদ্ধার করে ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের লাশ উদ্ধার করেছে।

পুলিশ জানায়, সোমবার সন্ধা ৭ টার দিক শিবচরের আড়িয়াল খা সেতু সংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কের সার্ভিস লেনের গুপ্তেরচরকান্দি এলাকায় একটি ভাঙ্গাগামী একটি ড্রাম ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আমির ভাঙ্গি (২২) নিহত হয়।

স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় আয়নাল ভাঙ্গি (৪৫) ও সালাউদ্দিনকে উদ্ধার করে স্থানীয় পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক আহত আয়নাল ভাঙ্গিকে মৃত ঘোষণা করে।

অপর আহত মোটরসাইকেল আরোহীকে সালাউদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আমির ভাঙ্গি ফরিদপুরের সদরপুর উপজেলার চরমানাইর গ্রামের সামচু ভাঙ্গির ছেলে ও আয়নাল ভাঙ্গি একই এলাকার খালেক ভাঙ্গির ছেলে বলে পুলিশ জানায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

হাইওয়ে থানার ওসি মোহাম্মদ আলী বলেন, ট্রাকের সাথে সংঘর্ষে ঘটনাস্থলে এক মোটরসাইকেল আরোহী ও হাসপাতালে নেওয়ার পরে আরেক জনের মৃত্যু হয়। লাশ উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top