সকল মেনু

যে সরকারের অধিনেই হোক নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানই বড় কথা

??????????????????????কামাল হোসেন মাসুদ,নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে বৃহস্পতিবার পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচির আওতায় দুস্থ্য নারীদের সঞ্চয়ের ৫৪ লাখ টাকার চেক, দুটি সেলাই মেশিন ও ১৫ বান্ডেল টিন ৮০ জন নারীর মাঝে বিতরণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যোগাযোগ মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ওবায়দুল কাদের এম.পি, অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মো. সিরাজুল ইসলাম, পুলিশ সুপার আনিসুর রহমান পি.পি.এম, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন বক্তব্য রাখেন।

ওবায়দুল কাদের নিজ নির্বাচনী এলাকায় আলোচনায় বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের সরকারের স্বরূপ যাই হোক না কেন, জনমতের হাওয়া যাদের অনুকূলে যাবে তারাই বিজয়ী হবে। তত্ত্বাবধায়ক সরকার প্রসঙ্গে তিনি বলেন, কোন সরকারের অধীনে নির্বাচন হচ্ছে সেটি বড় কথা নয়, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠাই বড় কথা। এই সরকারের গত ৫ বছরের ট্যাক রেকর্ডে নির্বাচন বানচালের রেকর্ড নেই। আগের চার দলীয় জোট সরকারের পাঁচ বছরের উন্নয়ন ও আচরণের সাথে এই সরকারের উন্নয়ন ও আচরণ মিলিয়ে দেখে যারা এগিয়ে আছে তাদেরকে ভোট দেয়ার আহবান জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top