সকল মেনু

২য় শেনীর এক শিশু কন্যা ধর্ষনের স্বীকার:ধর্ষক পলাতক

images (2)সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চক-শাহবাজপুর গ্রামে প্রতিবেশী বখাটে কর্তৃক শিশু ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে শিশুটির বাবা কামারখন্দ থানায় অভিযোগ দিলে ডাক্তারী পরীক্ষার জন্য তাকে দুপুরে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আমিনুল ইসলাম জানান, উপজেলার চক-শাহবাজপুর সরকারী প্র্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আশফাকুল ইসলাম ওরফে তনু মাস্টারের বখাটে পুত্র মিঠু ফুল দেবার কথা বলে তাদেরই প্রতিবেশী দরিদ্র নাজিম উদ্দিনের ২য় শ্রেনীতে পড়–য়া ৯ বছরের শিশুটিকে বিকেলে ফুসলে তাদের নির্জন বাড়ীতে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। শিশুটির চিৎকারে স্থানীয় লোকজন তাকে রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে রাতেই প্রাথমিক চিকিৎসা দেয়। ঘটনার পর থেকে ধর্ষক মিঠু পলাতক রয়েছে।

এদিকে বিষয়টির মিমাংশা ও মামলা না করতে স্থানীয় মাতবররা রাতভর শিশুটির মা-বাবাকে একঘরে করার ভয়ভীতি দেখিয়েও শেষ পর্যন্ত ব্যর্থ হয় বলে জানা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top